বন্ধু মানে তোর সবুজ পাতায় রঙ একটু মাখা....
একটু আড্ডা আর সোহাগী রোদে তোকে শুধু দেখা....!!!
ক্লাসরুমের বন্ধ কেবিনে কালো বোর্ডটা ভীষণ বাজে....
সেলফোনে ম্যাসেজগুলো না লেখা কথা মনের কোলাজে...!!!
A,B,C,Dকিছু বুঝিনা ,বুঝি আমি তোকেই....
না পাড়া সব
অভিমানী আজ পাড়ি দিচ্ছেই WRONG ROUTEএ...!!!
সাহসী প্রোপসজের সিরিয়ালী নেশাই গোলাপ নিয়ে চলা....
লেকের ধারে,কিংবা গার্ডেনা তোকেই শুধু বলা...!!!
এই ভাবে প্লিজ তাকিও না আমি উন্মাদ হয়ে যাই....
চারিদিকে এত রাজকন্যে বলো কার দিকে তাকাই...!!!
চিরকুট আর কাটাকুটি তে X=তোকেই ধরি....
স্বপ্নগুলো আমার ভায়োলিন কিংবা উজানী তরী...!!!
রাত্রে ম্যাসেজ এ কথার শেষে সুখের ঘুম নামে....
9.30তে ক্লাস আছে বস আটকে গেছি জ্যামে...!!!
ধুত্-তেরিকা..!এসব আর ভালো লাগেনা বড্ড বোরিং রুটিন....
তার চেয়ে চলো বেরিয়ে পড়ি বাইকে সেপ্টিপিন্...!!!
হারিয়ে যেতে ইচ্ছে করে তোমার হাত ধরে....
তাই স্মৃতির ভীড়ে হৃদয় পুড়ে একলা বদ্ধ ঘরে...!!!