আমি দগ্ধ হতে রাজি ভালোবাসায়
ভালোবাসায় হতে চাই শিক্ত ,
আমি আসলে তোমায় ভালোবাসতে চাই
স্বাভাবিক আবেগের থেকেও অতিরিক্ত ।


দায়ভারহীন জীবন লাগছে হালকা
অচেনা অনুভূতির বাড়ছে ওজন ,
বেঁচে থাকতে প্রতি দিন-রাতে
ভালোবাসাই সবচেয়ে প্রয়োজন ।


প্রেমে উন্মাদ হয়ে গেছি আমি
ভালো লাগছে তোমায় ছুঁয়ে থাকতে ,
অন্ধকারেও এক অদৃশ্য আলোয়
ভালোবাসা পারে তার অবয়ব  আঁকতে ।