স্ব্প্ন ছিল পাবো তোকে
হৃদয় খুলে হাত বাড়ালে।
প্রকাশ হল আখির ঠোটে
বৃষ্টি এল  হৃদয় কূলে।
জীবন স্রোতে পড়ল ঢাকা
হৃদয় কূলে একলা একা।
আমার ছায়ায় তোমার কায়া
কেউ জানে না আমি ছাড়া ।
সবই চলে সময় তালে
তবু কথায় জেন অন্ধকারে
সময় ঘড়ি বন্ধ হয়ে,
আমার কাধে শোকের নদী
নিথর একা  অন্ধকারে।