কিছু ভাঙ্গেছে খুব কাছের কিছু
দেখি পাশে তিনটি ছায়া
আমি তুমি আর আচমকা স্রোতের কায়া ,
প্রচন্ড যুদ্ধে তুমিও অঃশীদার
গাঢ় অন্ধকার হলে আমি আর তুমি
দ্ধিধাহীন হয়ে বলি সব কিছু শেষ হয়ে গেছে।
সে শুধু বলে খুব গোপনে জানাচ্ছি
দুঃখ নেই আমি শুধু ভালবাসব  
ভালবাসতে চাই স্বপ্নভাঙা শোকে।