আজকে তুমি এলে ধরায়
                      খুশী সবার মন,
                   তোমার তুলনা শুধু তুমি
                      হবে গুণীজন।


                  তোমার আদর্শে সারাবেলা
                    ভাববে দেশের গুণী,
                তোমার কাছে রবেনা ভেদাভেদ
                   কে গরীব আর ধনী ।


                 তোমার আগমনে সবাই খুশী
                    খুশী বাবার মন,
                 বাবা তোমার খুশী হবে
                   হও যদি জ্ঞানী জন।


                  তুমি হবে মডেল সবার
                     ধর্ম হবে পথ,
                আদর্শে সোপানে চলবে সদা  
                   মানবেনা দুষ্টু পথ