বেহায়ার খপ্পরে ভালবাসা অসহায় আজ
নিত্য নতুন গান শুনাই,যার নিত্য কাজ
সুর পাল্টে সুর তুলি, স্বপ্ন দেখি যথন তখন
ভালবাসার খপ্পরে বেহায়ার একি পতন !
সকাল -দুপুর -সন্ধ্যা বেহায়ার কি ধরন ।
শরীরের তৃপ্তিতে মনের কামনায় ছুটে চলা মন,
ভালবাসার নিত্য নতুন বোঝাপড়ায় সারাক্ষণ।
এদিক যাই ওদিক যাই ,ভাল লাগে না- দূর ছাই !
অচিন তুমি, বট বৃক্ষ চিনেছি আমি, এবার তবে যাই
নতুন ভালবাসায় সিক্ত হবো,নতুন কথা ,নতুন সূর,
বেহায়া, তোমায় ফেলেছি পিছে, ভাবনাটাও রাখি দূর ।
কে তুমি ?কি চাঁও তুমি !শুনিনি তো তোমার কোন সুর
চিনি নাকি !যন্ত্রনা করে সকল সময় ভালবাসায় জোর
আমি বেহায়া, তাই ভালবাসার খুঁজে পাল্টে ফেলি সুর
বেহায়ার খপ্পরে আজ ভালবাসা সত্যি হারায় সুদূর।----02/04/14