তোমরা যাকে ভালোবাসা বল আমি তাকে বলি প্রেম
তোমারা যাকে প্রিয়তমা বল আমি বলি তাকে মেম
বাংলায় তোমরা বল নাম আমি কই ইংরাজিতে নেম
সোজা টাকে বাকা করাই হল আমার কাজ ।
তোমরা যারে নিদ্ররা বল আমি বলি তারে ঘুম
তোমরা দাও চুমু আমি দেই চুম
তোমরা বল আড্ডা আমি বলি ঝুম
অনেকে মোরে অনেককিছু বলে আসলে আমার নাই লাজ ।
তোমাদের সঙ্গীকে বল তোমারা জানের জান প্রিয়তমা
রুপের বাহারিকে বল মাধুরী আমি কই উপমা
তোমার তুলনা তুমি যাকে দাও তাকে আমি বলি নিরুপমা
আমার কামই আকাম কুকাম তাই সবাই কয় আমারে নিলাজ ।