বিজয়ের এই দিনে
মনের টানে গাই আনন্দের গান
দেশের জন্য শহিদ হলেন যারা
তারাই ছিলো শত তাজা প্রান ।
যাদের রক্তের বিনিময় মোরা
সবুজের মাঝে লাল পেলাম
তাদের স্মৃতির চরণে এই দিবসে
সহস্র কোটি প্রনাম ।   
গর্ব মোদের বীর বাঙ্গালী
লাল সবুজ হৃদয় পটে খাসা
বিজয়ের এই দিনে নিও
নির্মল মম ভালোবাসা ।