লেখাটা হারিয়ে গেছে.......
অজানা উৎকণ্ঠায়
অবসাদগ্রস্ত মনে জমে থাকা ক্ষুদ্র ধূলিকণায়
মিলিয়ে যাওয়া হাহাকারের অন্ধকারচ্ছন্ন গুহায়।


দেখাটা হারিয়েছে.........
বিশ্বাসের দৃষ্টিহীনতায়
মুখোশধারী সমাজের থকথকে কুয়াশায়
হাভাতে মেঘের মুশলধারী বর্ষণের ধাক্কায়।


শুনতে পাচ্ছিনা.........
কাতর যন্ত্রণা
গুমরে মরা প্রতিবাদের গোঙানিটা
ক্ষমতালোভী প্রতিশ্রুতি-বোমা ফাটার গগনভেদী শব্দটা।


করেছে নির্বাক.........
নিক্ষেপিত অর্থবাণ
“বেশ আছি” স্লোগান
“যাহার নামে যাক” চিরন্তন প্রবচন।


আমি শুধু মজে আছি,
এই তো বেশ আছি..................