অনন্তের মধ্যে লুকিয়ে আছে
অসীমতার স্পর্শ এসো
অন্বেষণ করি অসীমের


নিজের ছায়ায় আবদ্ধ
না থেকে চলো
হাতটাকে বাড়াই ,
বাঁচতে চাইছে অনেকে


এই ভাবেই ক্ষয় হতে হতে
হয়তো শেষ একদিন ,
এসো কিছু কাজ করি সমাজের