এক অদৃশ্য ত্রিকোণ ঘিরছে
আমায় । অন্ধকার থেকে
আরো অন্ধকারের মগ্নতায়
তলিয়ে যেতে যেতে হারাতে
থাকি আমি ।
      ২
একটা তৃতীয় আড়াল খুঁজছি
এখন । যেখানে আমার দ্বিতীয়
সত্ত্বাটা খুঁজে নিতে পারে একটু বিশ্রাম ।
      ৩
শূন্য শূন্য শূন্য সব ঘরবাড়ি
গৃহকোণ এখন, সব
শূন্যপুরাণ হয়ে গেছে।