এ ভাবেই অনন্ত হয়ে যাক,
আমাদের সময় ।এই ভাবেই
তোমার শরীর জুড়ে নামুক
অকাল সন্ধ্যা । সেই সান্ধ্য স্নানে ,
তোমার শরীরের ভেসে আসা অলৌকিক
গন্ধে বুক ভরে নিলাম ।


বেলাভুমিতে সূর্য অস্তমিত এখন ।
তার বিলোল আলোয়, তোমার
মুখ আরো মায়াতুর মনে হয় ।
বিমর্দ শীৎকারে মিশে থাকে জননীয় সাধ ।