প্রতিটি নিষিক্ত রাত এখন
অঙ্কুরিত বীজের অপেক্ষায়
আর তোমার চোখের জলের ধারাপাতে
লেখা হচ্ছে আমার জীবনের ইতিহাস ।


তোমার কামনার গভীরে আমার
অমরত্ম প্রার্থনা করেছি ------
হৃদয়ে জড়িয়েছি ভালোবাসার
ত্রিতাপ দহন ।