তুমি চাইলে,
হিমালয় ভেঙে টুকরোটুকরো করে গঙ্গায় ভাসাবো
তুমি চাইলে,
টিউবলাইট ভরে জোছনা ফেরী করবো
তুমি চাইলে হীরের বদলে চাঁদের পাথরে আঙটি বানাবো
তুমি চাইলে,
সমস্ত পর্বত গোগ্রাসে গিলে খাবো।


তুমি চাইলে,
জন্মাবো শত সহস্রবার
তুমি চাইলে,
বিশ্বাসী হব ঈশ্বরের।


আবার প্রেমে পরবো
তুমি চাইলেই,
আবার কবিতা পড়বো
তুমি চাইলেই,
আবার লিখতে বসবো
তুমি চাইলেই,
আবারও ভালোবাসবো
তুমি চাইলেই।