তোমার আগমনে নেমে এলো এ ভুবনে অনাবিল সুখ-শান্তি।


অত্যাচার-অবিচার দূর হলো পাপাচার মানবতা পেল মুক্তি।


অন্ধকারে নিমজ্জিত জাতি হলো আলোকিত কেটে গেলো সব অমানিশা।


আর কি হতে পারে এ জগৎ সংসারে এর চে বড় পাওয়া।


তোমার দেখানো পথে যেন পারি চলতে হে প্রিয় রাসূল,
করি সদা ওয়া দোয়া একটাই শুধু চাওয়া প্রভু যেন করেন কবুল।