সারাটি ক্ষণ ধরে
আমারি মনের ঘরে
এক্টাই প্রশ্ন শুধু
আসা-যাওয়া করে,
ভুল করে কখন কি
আমায় মনে পড়ে!
নাকি ভুলে গেছ
আমায় একেবারে?
আমিত ভুলিনি
ভুলতে পারিনি
রেখেগেছ তুমি যে স্মৃতি,
সেই স্মৃতি বুকে ধরে
মনেরি অগচরে
নীরবে আজো শুনি,
কস্টের ও গীতি।