বাতাস বয়ে আনে তোমার সুবাস
সকালের সোনারোদ যেন তোমার হাসিমাখা মুখ;
যতদুরেই থাকিনা কেন
তোমাকে ভালবেসে ভরে এ বুক।


হিয়ার মাঝে তুমি বন্ধু হে আমার...
চিরতরে তোমাতে মিশে রবো।


দুরে আছি তাতে কি?
আমার নিঃশ্বাস তোমায় ছুয়ে যাবে...
কাছে নেই তাতে কি?
আমার ভালবাসা তোমায় আগলে রাখবে।


ভুলনা কখনো ব্ন্ধু হে আমার...
ভালবাসায় পথ চেয়ে থেকো।