হয়তো তুমি ঘুমের দেশে
অন্য কেউ তোমার পাশে।


জেগে আছি একলা আমি
ভাবনা জুরে শুধুই তুমি।


তোমার কাছে মনটা থাকে
যত্ন করে রেখ তাকে।


বিশ্বাস রেখ নিঃশ্বাস মাঝে
আমার জীবন তোমার তরে।


জীবণ জুরে একটা আশা
চাই যে তোমার ভালবাসা....