কিভাবে যে কি হলো কিছুই জানিনা
প্রেম পাগল মন আমার যুক্তি মানেনা।


মনের সাথে মন মিলিয়ে
দিলেম তোমায় প্রেম বিলিয়ে,
প্রেমের হওয়ায় উড়ছি দুজন
পেয়েছি এক নুতন ভুবন।


মেঘের দেশে ভেসে ভেসে
কইবো কথা হেসে হেসে,
আকাশ নীলে মিলে মিশে
মরবো প্রেমের মধু বিষে।


সাগরের উত্তাল তরঙ্গ ভেদে
ভাসবো ডুববো হরেক সাধে,
জলপরীদের স্বপ্নিল রথে
চলবো দুজন খুশির পথে।


ঝরনা ধারা জলতরঙ্গে
ভিজবো দুজন অঙ্গ রঙ্গে,
পাহাড় পেরিয়ে সমতলে
গড়ব বাসর যুগল মিলে।


দিনগুলো বেশ যাচ্ছে কেটে যাকনা
তোমার আমার প্রেম পাগলামিটা থাকনা !!!