আমি উই পোকাকে বলিনি
কেন আমার ঘরের চালটা নষ্ট করে দাও?


আমি বৃষ্টিকে বলিনি
চালটা ফুটো জেনেও কেন আমাকে ভিজিয়ে দাও?


আমি ঝড়কে বলিনি
কেন আমার ফুটো চালটাকে উড়িয়ে নিতে চাও?


আমি রোদ্র কে বলিনি
চাল নেই জেনেও কেন আমাকে পোড়াও?


আমি তোমাকেও বলিনি
আমি নিঃশেষ হয়ে যাচ্ছি তবুও নিরব হয়ে কেন থাকো ?


আমি কাউকে কিছু বলিনি
শুধূ মাকে বলি, তুমি আরো অনেকদিন আমার পাশে থাকো....


আমি কাউকে কিছু বলিনি
শুধূ মাকে বলি, মা তুমি ছাড়া আমাকে কেউ ভালোবাসেনা...


আমি কাউকে কিছু বলিনি
শুধু মাকে বলি, মা তুমি আমাকে আর একবার চলতে শেখাও...