সাক্ষী দেবে ইতিহাস
তোরা ছিলি নরপিচাশ...
আরো কত রক্ত চাস
বলরে শালা নরপিচাশ?


জেগেছে আজ বীর বাঙালি
উঠেছে রক্ত জোয়ার...
রক্ত জোয়ার এ ভেসে যাবি তোরা
কলঙ্ক সব মুছে যাক।


সূর্য নিয়ে এসেছি মোরা
অন্ধকার সব দুরে যাক ...
দেখেছি অনেক সয়েছি অনেক
আর রইব নাকো নির্বাক ...।


আরো কত রক্ত চাস
বলরে শালা নরপিচাশ?


ঘর ছেড়ে মোরা পথে নেমেছি
বিজয় ছিনিয়ে আনব আজ....
মুখ বুজে সব সইবনা আর
এবার করব তোদের সর্বনাশ...।


জীবন বিলিয়ে দিতে রাজি আছি
তবু নতুন দিগন্ত খুলে যাক ....
মুখোশ খুলে দেব আজ মোরা
হোক ভন্ডামি সব কুপকাত ।


সাক্ষী দেবে ইতিহাস
তোরা ছিলি নরপিচাশ...
আরো কত রক্ত চাস
বলরে শালা নরপিচাশ?