কিছু মেঘ কিছু বৃষ্টি
অপলক সেই দৃষ্টি
হাসিটাও বেশ মিষ্টি।


চাওয়া ছিল তার কোনটা
ব্যাকুল হলো মনটা
ভালবাসার স্বাদ নোনতা।


রোদেলা নীল গগন
স্বপ্ন বিলাসী মন
সুখ ছিল কিছুক্ষণ।


অচেনা কোন সুর
ভেসে গেল বহুদূর
স্মৃতিগুলো বড় মধুর।