সময় বিমূর্ত
        এক মুহূর্ত
ভাল নেই তুমি ছাড়া।

মন উচাটন
       অস্থির প্রতিক্ষণ
আমি যেন দিশেহারা।

ব্যস্ত শহর
      প্রতিক্ষা প্রহর
স্বপ্ন বিহীন বেঁচে থাকা।

নীল বেদনা
      স্মৃতি যাতনা
আজ আমি বড় একা।