কোন কথা নয় আজ
নয় ভাল বাসাবাসি;
দাবি সবার একটাই
খুনিদের চাই ফাঁসি।


খেঠে খাওয়া মানুষ গুলি
কি চেয়েছিল বল?
যাদের রক্ত ঘামে গড়েছিস্
তোর বিলাসী মহল।


দুর্ঘটনার দোহায় দিয়ে
কেউ পার পাবে না
কোন প্রকার ছলচাতুরি
আমরা মেনে নেবো না।


সরকার সাবধান  
কোটি চক্ষু চেয়ে আছে
লাশে লাশে শোক আজি
গণ বিক্ষব হয়ে বাঁচে ।


বিরধীদল শামলে চল
আর নয় কোন খেলা
বিপর্যয়কে করিসনা তোরা
ক্ষমতা হাসিলের অছিলা।


দেশ যাচ্ছে রসাতলে
সেই খবর কেইবা রাখে
সরকার আর বিরধী দলে
বিবাদ যেন লেগেই থাকে।


রাজনীতির খেলা আর নয়
এবার ন্যয্য বিচার চাই
নিরীহ মানুষের জীবন গেল
খুনিদের ফাঁসি চাই।


সাভার হত্যার বিচার হোক
চাই ন্যয্য বিচার ;
কর্ম পরিবেশ নিরাপদ করো
চাই নাগরিক অধিকার।