জানিনা কেন এমন হয়?
নিত্য সঙ্গী হলো আমার
পাওয়া না পাওয়ার ভয়।


জানিনা কেন এমন হয়?
তোমার মনের ভাব বুঝিতে
জীবন করি ক্ষয়।


জানিনা কেন এমন হয়?
ছোট ছোট চাওয়া জমে
বুকে পাথর হয়ে রয়।


জানিনা কেন এমন হয়?
স্বপ্ন ভেঙ্গে আশা গড়ি
তবুও পেলাম পরাজয়।


জানিনা কেন এমন হয়?
কেন এমন হয়...?