সূর্য হেসে উকি দিল
আধার গেল চলে.....
পাখিরা সব গাইছে দেখ
আলো এলো বলে !


রোদেলা ঐ আকাশ যেন
আয়না ভরা দিন.....
ফুলেরা নাচে হাওয়ার তালে
আজকে তোমার জন্মদিন!!!


হাসি খুশি আর আনন্দটা
জীবন জুড়ে থাক.....
ভালবাসায় পূর্ণতা পাও
হৃদয় ভরে যাক !


তোমার কাছে রইল আমার
লাল গোলাপের ঋণ.....
চির সবুজে মিশে থেকো
শুভ হোক তোমার জন্মদিন!!!