যতবার দেখি মন ভরে না
তাই দেখে যাই বারে বার,
সারা দুনিয়ার সুন্দর যত,
খুজে পাই বদনে তোমার।


কি জাদু আহা তোমার হাসিতে
আমায় খুন করে চলে যায়,
তোমার চোখের অথৈ গহিনে
ডুবিয়া মরিতে মন চায়।


সূখ সূখ লাগে যখন দেখি
তোমার নেশা ভরা দুটি ঠোট,
রক্তে আমার আগুন ঝরে
আজি বলে যাব অকপট।


কাছে এসো হে সুন্দরিতমা
আমার প্রেম পিয়াসী মনে,
তোমার প্রেমে হাবুডুবু খাই
আমি সারাদিন প্রতিটি ক্ষণে।


আমার বাহুতে ধরা দেবে বলে
সেই আশা নিয়ে পথ চলি,
তুমি আমার সাত রাজার ধন
আজি মন থাকে তাহা বলি।