ছুটেছি কোথায় কোন অজানায়
তাড়িয়ে বেড়ায় কিসের নেশা।

ইচ্ছার জালে আছি দোটানায়
জীবনটার আজ ভগ্ন দশা।


জানিনা কিসের নিরব মায়ায়
হারিয়েছি আমার পথের দিশা।

মন জানেনা কিসের আশায়
তুচ্ছ হলো সব ভালবাসা।

ইচ্ছে ঘুরি উড়ছে হওয়ায়
অনিশ্চয়তায় নেই ভরসা।


নেই পরোয়া চাওয়া পাওয়ায়
সুখ বিলিয়ে খুজি শান্তির বাসা।