সবাই বলে সম্পর্কটা বৈধ;


তবুও মিল অমিল এর বজ্রপাত
আছে অবহেলা ও অপবাদ।


আমি অবাক চোখে বিবেকহীনতা দেখেছি
শুনেছি দুমড়ে মুচড়ে যাওয়া...
হৃদয়ের কান্না ও হাহাকার।


সবাই বলে সম্পর্কটা অবৈধ;


তবুও নিঃশ্বাসে বিশ্বাস
আছে ভালবাসার আশ্বাস।


আমি অবাক চোখে অনুভূতির স্পর্শ দেখেছি
শুনেছি ভালোলাগার পরশ ছুয়ে...
স্বপ্নচূড়া পারি দেবার অঙ্গীকার।


সমাজ বাচাও মিথ্যাচার লালন করো
আর ভালোবাসাকে অপদস্ত করে...
বিবেকহীনতা কে প্রতিষ্ঠিত করো।


আদৌ বৈধ ও অবৈধের বিভেদ
ভালোবাসাকে কি নিয়ন্ত্রণ করতে পারে...?