আজি গুঁড়িগুঁড়ি বৃষ্টি ঝরে
বহে শীতল হাওয়া
ব্যাকুল মনে ইচ্ছে জাগে
তোমায় কাছে পাওয়া।


মেঘলা আকাশ অলস সময়
হয়নি কাজে যাওয়া
এসো প্রেম বরষায় ভিজবো দুজন
ভুলে নাওয়া খাওয়া।


যেন টিনের চালে বৃষ্টি নাচে
নুপুর পরা পায়
অচিন কোনো সুখপাখি আজ
মাতাল হতে চায়।


সন্ধ্যা এলো আঁধার নিয়ে
বিজলী বাতি নাই
নিভু নিভু প্রদীপটা আজ
সঙ্গী হলো তাই।


মিট মিট করে শিখা জ্বলে
যেন আলো ছায়ার খেলা
মুখোমুখি আমরা দুজন  
করবো আদিম প্রেমলীলা।


যৌবন ভাসে প্রেম সাগরে
উথাল পাথাল ঢেউ
আদিম সুখে উম্মাদ হবো
জানবে নাতো কেউ।