নিঃশব্দে বিরামহীন ভাবনার জাল বুনি
কখনো বা স্মৃতির মন্দিরে পদার্পণ
যেখানে আমি শুধু তোমার পুজারী।


ভাবনার জালে ওত পেতে থাকা প্রেম কাতুরে প্রাণী
যেন আমাতে মাকরসা স্বরুপ আবরন
যদি তুমি স্মৃতির জালে ধরা দাও,তাই আমি শিকারী।


অভিব্যাক্তি যাই হোক ভালবাসা বড়ই অভিমানী
তাই পাওয়া না পাওয়ায় আত্নবিসর্জন
অবশেষে প্রাপ্তি কিছু সুখ মেশানো কষ্টের রকমারী।


আমার এই ভালবাসা অর্থহীন, তা আমি জানি
তবুও সুখে দুঃখে নিজেকে তোমাতে সমার্পণ
আর আমার স্মৃতি পথে তুমি আজ নিভৃত পথচারী।