শব্দের খেলা খেলতে চাইনা
দেখাতে চাইনা বাহাদুরি
মনের কথা সরল ভাবনা
সবার মাঝে তুলে ধরি।


রং তুলি হোক যতই দামি
রং ছিটালেই হয়না ছবি
শব্দের ভারেই জব্দ তুমি
কথা বিলিয়েই হয়না কবি।


আপন মনের  ভাবনা নিয়ে
লিখে যাব নিজের মতো
কথা মালায় সাজিয়ে দিয়ে
ঢেকে দিবো হৃদয়ের ক্ষত।