কৃষ্ণচূড়ার রঙ্গে তোমায় রাঙিয়ে দেবো
কদম ফুলের রূপে তোমায় সাজিয়ে দেবো
শুধু একবার বলো তুমি আমায় আপন ভাবো।


সূর্যমুখির ঢঙ্গে তোমার মন ভোলাবো
হাসনাহেনার গন্ধে তোমার সৌরভ হবো
শুধু একটাই চাওয়া, আমি তোমার বন্ধু হবো।

লাল গোলাপের পাপড়ি দিয়ে গড়ব আশা
কাঁশফুলের নরম ছোঁয়ায় বাঁধবো বাসা
শুধু আমার জন্য রেখো তোমার ভালবাসা!!!