সাদা মেঘে ভেসে বেড়ায় তোমার শাড়ির আঁচল
বৃষ্টির সাথে ঝরে পরে আমার চোখের জল।
সুখের হাওয়ায় দুলছে তোমার খুশির ধারাপাত
বজ্রপাতের সঙ্গী হলো আমার আর্তনাদ।


ঝরনা ধারার মতন হায়রে এসেছিল যে প্রেম    
নদীর সাথে বয়ে বয়ে হলো আজ অন্তিম।
ফুলে ফুলে স্বপ্ন ফুটে বেরিয়েছিল যে আশা
ঝরা পাতায় বিলীন হলো সকল ভালবাসা।


অতীত গুলো আমার হলো আর ভবিষ্যত টা তোমার
তবুও কেন তোমার জন্য এই বুকে হাহাকার।
প্রজাপতি উড়ছে আজি তোমার মন কুঞ্জে
স্বপ্ন আমার ডুকরে কান্দে জীবন নাট্য মঞ্চে।