অনেক বড় স্বপ্ন এলো ছোট্ট একটি ফুলে
মায়ের যত কষ্ট ব্যাথা সব দিয়েছে ভুলে।
মায়ের চোখে খুশির জল আর হাসি ভরা মুখ
বুকের মাঝে আহা! কিযে বাঁধন ছেঁরা  সুখ।

বাবা তাহার পরবাসে ছটফটাইইয়া মরে
নবজাতকের মুখটা সে আজ দেখবে কেমন করে?
অবশেষে ফেইস-বুকটা আশার আলো হলো
ছোট্ট সেই ফুলের মুখটা দেখার সুযোগ পেলো।


মাশ্শাল্লাহ দেখতে যেন টুকটুকে এক ফুল
কোলে তুলে আদর করতে মন হলো ব্যাকুল।
ছেলে  আমার সাতরাজার ধন, ভাল যেন থাকে
কবি, পাঠক, বন্ধু সকল দোয়া করো তাকে।