ভাল থেকো বন্ধু
শুধু পলাতক সুখ দিয়ে...
ভাল আছি বন্ধু
তুমি ভেবনা আমায় নিয়ে।


আকাশ তার নীল দিয়ে
শুষে নেয় বেদনা যত...
সাগর তার ঢেউ দিয়ে
ঢেকে যায় হৃদয়ের  ক্ষত।


তাই আমায় নিয়ে ভেবনা...
ভাল থেকো তুমি নিজে।


সুখের হাওয়ার পরশ দিয়ে
নিভে দিও স্মৃতির  প্রদীপ...
আমি অথৈ জলে দাঁড়িয়ে রবো
হয়ে কোন অচেনা দ্বীপ।


তাই পিছনে ফিরে চেওনা...
হেটে যাও আগামীর পথ ধরে।


ভাল থেকো বন্ধু
শুধু পলাতক সুখ দিয়ে...
ভাল আছি বন্ধু
তুমি ভেবনা আমায় নিয়ে।