মনে পড়ছে তোমায়
তুমিও ভাবছো আমায়
তবুও একাকিত্বের কষ্ট?


প্রতিদিনই কথা হয়
কুশলাদি বিনিময়
সময়গুলো হয়ে যাচ্ছে নষ্ট।


নিশিদিন বয়ে যায়
অনাদর অবহেলায়
দেহটা কখনো বিদ্রোহী হয়ে উঠে।


নিশিজাগা কোন ভোরে
প্রভাতী উতলা আদরে
কতদিন চুমু খাইনা তোমার ঠোঁটে ।


জীবন যাপনের প্রথা
খেটে মরি অযথা
সামাজিকতার শিকলে রয়েছি বাঁধা ।


চাওয়া পাওয়ার শেষ নেই
হারালাম জীবনের খেই
জীবনটা যেন কঠিন কোন ধাঁধাঁ।