ব্যস্ততার অজুহাত
ভালোবাসা নিপাত
যখন তখন মন খারাপে বিরক্তি;


ব্যস্ত শুধু তুমি
আর কর্মহীন আমি
তাই বুঝিনা তোমায়, সরল স্বীকারোক্তি।


অবশেষে আফসোস
সবই হলো ভাগ্যের দোষ
অপদার্থটা জুটলো তোমার কপালে;


হয়েছি হতবাক
রয়েছি নির্বাক
নিরবে সিক্ত হলাম অশ্রুজলে।