চোখে চোখে চোখাচোখি
মনে মনে মিলে...
জনম জনম জড়াজড়ি
ঝোরে ঝুপরি ঝিলে।


প্রাণ পনে প্রেমে পরে
ফালতু ফালা-ফালি...
সবার সাথে সারাবেলা
গাও গেরামের গালি।


কত কথা কানাকানি
শুনে শুধু শাসন...
খালি খালি খবরদারি
বারে বারে বারণ।