আমার সকাল বেলা কাটে তোমার গাছের টবে
তুমি তাকিয়ে শুধু ভাবতে থাকো ফুল ফুটবে কবে?


আমার দুপুর বেলা কাটে তোমার স্কুল গেটে
ছুটি হলেই ফিরবে বাড়ী পায়ে হেঁটে।


আমার বিকেল বেলা কাটে তোমার পুকুর পাড়ে
খেলার ছলে চোখাচোখি বারে বারে।


আমার সন্ধ্যা বেলা কাটে তোমার জানালার ধারে
বেসুরা গান যদি তোমার মনে ধরে।


আমার সারা নিশী কাটে তোমার স্বপ্ন দেখে
স্বপ্নরানী হয়ে আমায় মাতাও সূখে।


আমার সারাবেলা কাটে তোমার আশে পাশে
কখনো কি আসবে কাছে ভালবেসে...?