আজ সারাদিন নষ্ট হলো
বুকের ভিতর কষ্ট হলো
প্রিয়ার জন্য মায়া হলো
মান অভিমান ভেঙ্গে গেল।


এবার হাতে নিয়ে গোলাপ ফুল
করছে স্বীকার নিজের ভুল
রেগে প্রিয়া ছিড়ছে চুল
চোখের জলে ভাসছে কূল।


অত:পর প্রেমিক বাবু
হয়ে গেল বেজাই কাবু
প্রেম বুঝি আর টিকলনা
মাফ করে দাও লক্ষীসোনা।


মনের ভিতর ধুক ধুক
চুমে দিলো প্রিয়ার চিবুক
মুখের সাথে মিলে মুখ
দুঃখ ভুলে পেলো সুখ।