মন তোর লজ্জা-শরম নাই
বায়না ধরিস যখন তখন
তার কথা ভুলিস নাই।


মন তোর লজ্জা-শরম নাই
যার কারণে পথে ঘুরিস
তার কাছেই খুঁজিস ঠাঁই।


মন তোর লজ্জা-শরম নাই
অতীত গুলো ভুলে গিয়ে
বুনিস স্বপ্ন-জালের ঘাঁই।


মন তোর লজ্জা-শরম নাই
আত্নসম্মান সব খোয়ালী
এবার করি কি উপাই।