আমি তোমাকে ভালোবাসি তাই আমি অবুঝ
তুমি আমাকে ভুল বুঝোনা প্রিয়তমা।
তুমি একটু চোখের আঁড়াল হলেই পাগলামিটা বড্ড বেড়ে যায়
আমার এই পাগল মনটাকে তুমি করো ক্ষমা।


ভালোবাসায় থাকে যদি হিসাব-নিকাশ ও বিনিময়ের আশ্বাস
তুমিই বলো, তারে কি প্রেম কয়...?
বিশ্বাস-অবিশ্বাস এর কথা নয়, বন্ধ হয় আমার নিঃশ্বাস
যুক্তিতে সারা পৃথিবী চলতে পারে, কিন্তু প্রেম নয়।


জীবনের কঠোরতায় প্রেম বড়ই আসহায়
তাই সফলতার কাছে প্রেম হয় বিলীন
তুমি আমার জীবনের অনন্ত চাওয়া পাওয়ায়
তাই তোমাকে আমার চাই, হয় যদি হোক সফলতা মলীন।


ভালোবাসি বলে এখনো আমার মনুষত্ব মরে যায়নি
তাই সফলতার নিকুচি করি।
তুমি আমার পাশে আছো বলে সততার হাল আজো ছারিনি
ইচ্ছে করে তোমার প্রেম সাগরে আবিরত ডুবে মরি।



(বিঃ দ্রঃ বন্ধুরা ব্যস্ততার কারণে আপনাদের মন্তব্য করতে পারিনা তাই, অনুগ্রহ পুর্বক ক্ষমা করবেন ৭ দিন পরে ফ্রী হয়ে যাব তখন আপনাদের সবার কবিতায় আমার মন্তব্য পাবেন... ধন্যবাদ।)