মায়াবী প্রনয়ে কাছে এসেছি
ভালবাসি প্রিয় তোমায়;
জানিনা কিছু কি করেছি
ভেবে কি কখনো প্রেম হয়।  


বৃষ্টিতে ভিজি রোদেও পুড়ি
মনটা বড়ই বে-সামাল;
কাজে মন নাই তাই ভুল করি
কখন আসবে বিকাল।  


সারাক্ষণ করি তোমাতে বিচরণ
তোমার বসবাস আমার এই মনে;
তোমাকে ভাবলেই জাগে শিহরণ
তাই, ভেবে যাই প্রতিটি ক্ষণে।


ভাবনা গুলো তোমাকে ঘিরে
কি জাদু করেছো আমায়;
পাগল তোমার জন্য আমি
শুধু ভালবাসা দাও আমায়।