বিদায় বন্ধু বিদায়
তবে এই দেখাই শেষ নয়
মন আমার পাগলা ঘোড়া
ছুটে চলে বাঁধন হারা
কখন কি চায় বুঝিনা হায়
নেই ভাবনা দ্বীন দুনিয়ায়
মন ছুটছে শুধু অন্য কোথাও
বন্ধুরা সব বিদায় জানাও।



মনটা আর কবিতা লিখতে চাচ্ছে না ...কি করব কিছুই জানিনা আবার যদি মন চায় আবার কথা হবে বন্ধুরা..................।
          ............।।ভাল থেকো সবাই।।...............