তুমি আমার অরণ্য
তাই আমি বন্য
আমার যত ভালোবাসা, সবই তোমার জন্য।


তুমি আমার আকাশ
তাই আমি মেঘ
ভাললাগায় মাখামাখি, দুটি মনের আবেগ।


তুমি আমার নদী
তাই আমি চর
চিরদিন থাকবো পাশে, বাঁধবো সুখের ঘর।


তুমি আমার ঝর্ণা
তাই আমি পাহাড়
তোমার প্রেমে মগ্ন থাকি, ভুলে নিদ্রা আহার।


তুমি আমার ক্ষেত
তাই আমি চাষী
সব কিছু তুচ্ছ করে, তোমায় ভালোবাসি।


(বিঃদ্রঃ -বন্ধুরা কবিতার এই আসরে আজ আমার ১০০ তম কবিতা প্রকাশিত হলো)