ফুলের জন্য ভুল করা
ভুলের জন্য পথ হারা;
পথের মায়ায় বিভর হয়ে
হলোনা আর ঘরে ফেরা।


মেঘ চেয়েছি বৃষ্টির আশায়
পেলাম শুধুই ঝড়;
পথের মানুষ আপন হলো
আপন হলো যে পর।


ফুল ঝড়লো; মন পুড়লো
জীবন যন্ত্রণাটা দীর্ঘ হলো...


আকাশ ভরা চাঁদের আলো
তারায় তারায় আসর;
আপন আলো বিলীন হলো
তাই আঁধার আমার ঘর।


দীপ নিভলো; চাঁদ হারালো
অন্ধকারে বসত হলো......


ফুলের জন্য ভুল করা
ভুলের জন্য পথ হারা;
পথের মায়ায় বিভর হয়ে
হলোনা আর ঘরে ফেরা।


(বিঃদ্রঃ- আমার প্রথম গান এবং সুরও করে ফেলেছি এখন শুধু অপেক্ষা...)