অসমাপ্ত স্বপ্নে কিঞ্চিত শব্দ
ঘুমটা ভেঙ্গে ভয়ে জব্দ।
ঘড়ির কাঁটা টিক টিক
সময় রাত দুটো ঠিক।
গা করছে থম থম
বরষা ঝম ঝম।
বুকের ভিতর ধুক ধুক
হয়তো প্রেতাত্তা আগন্তুক।
পাশে নেই কেউ তাই
চোখে ঘুম নাই।
কাটেনা যে সময়
কখন ভোর হয়...?