বাঁকা চাঁদের মুচকি হাসি
খোকা খুকি বেজাই খুশি
নতুন জামা পড়বে বলে
ঈদ আনন্দ দলে দলে।
কি আনন্দ দাদা দাদীর
নাতী পুতি সবাই হাজির
ঈদের জন্য বাড়ী ফেরা
খুশীতে সবাই আত্নহারা।
বন্ধু সজন মিলবে যে আজ
পড়বে যখন ঈদের নামাজ
ঈদ আনন্দ ছড়িয়ে পরুক
ঈদ মোবারক ...ঈদ মোবারক!!!