অপূর্ণতায় নির্বাসিত জীবন
অত:পর হতাশার সমুদ্রে অবগাহন;
বেদনায় নীলাম্বরী আকাশ
নিরব কষ্টে মেঘ ও বৃষ্টিবিলাস।
প্রেমকাতর অস্থির মন
কামনার ঝড়ে বিদ্ধস্ত প্রতিক্ষণ;
শাসনের কঠিন দেয়ালে আবেগী জলচ্ছবী
পরিশেষে জন্ম নিল এক অশান্ত কবি!!!